Home সম্পাদকীয় সম্পাদকীয় অগস্ট ২০২১
সম্পাদকীয়

সম্পাদকীয় অগস্ট ২০২১

🔸সুদেষ্ণা মিত্র🔸
 
🔹ছোট্ট দুটো অক্ষর কিন্তু ভরসা অপরিসীম – বন্ধু। হ্যাঁ আর সেই বন্ধুদের দিন আজ। যদিও সব গভীর আবেগের যেমন বিশেষ দিন হয়না, আজকের দিনটা ঠিক তেমন। তবু বিশেষ দিনে Du~কলমের সমস্ত শুভাকাঙ্ক্ষী সদস্য বা বন্ধুদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা। আপনাদের ভরসায় আমরা আজ Du~কলম ব্লগ আর সবুক পেজ দিয়ে পথ চলা শুরু করে আজ এসে পৌঁছেছি Du~কলমের ইনস্টাগ্রাম, ফেসবুক গ্রূপ ও you tube channel এ। আপনাদের সহযোগিতায় আজ এক বছর পেরোনো আমাদের সদস্য সংখ্যা প্রায় বারশো আর ব্লগ ভিউয়ার্স লাখ ছুঁই ছুঁই।
যে মাসের প্রথম দিনটি শুরু বন্ধুত্বের উষ্ণতার মধ্যে দিয়ে সেই মাসে আমরা নিয়ে আসছি এমন একটি বিষয় যেটা বন্ধু ছাড়া জমে না – সে খেলার মাঠেই হোক, অথবা পাড়ার রোয়াকে কিংবা কলেজ ক্যান্টিনে । তবে বাড়ির বৈঠকখানায় অথবা খাবার টেবিলে কিংবা উৎসবের দিনে আত্মীয়দের সঙ্গেও এতে মেতে ওঠা যায় বৈকি! কি, নিশ্চয়ই বুঝে গেছেন আমাদের এ মাসের বিষয়!! আড্ডা। ঘরে বাইরে দেশে বিদেশে রাস্তায় ঘাটে বাঙালির একান্ত আপন এই আড্ডা আমাদের এই মাসের বিষয়।
বাঙ্গালীর অভিধানের প্রিয় এই শব্দটি জুড়ে রয়েছে আরো একটি প্রিয় জিনিসের সঙ্গে যাকে ছাড়া আড্ডা সম্পূর্ণ হয় না যেন। সে তেলেভাজা ই হোক, কিংবা চপ কাটলেট কিংবা মুড়ি বাদাম অথবা কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া। আড্ডা জমে তখনই যদি খাওয়া দাওয়া থাকে জমিয়ে। আমাদের আরো একটি বিষয় তাই পেটপুজো।
আশা করি বিষয় দুটি আপনাদের পছন্দসই। তাই আর দেরি না করে যদি লিখে ফেলেন নানারকম আড্ডার গল্প অথবা সেই সব খাবারের কথা যার সঙ্গে আড্ডা জমে ওঠে খুব সহজেই আর পাঠিয়ে দিন আমাদের মেইল আইডি তে-
▪️আমাদের Mail Id
dukalomblog@gmail.com
অথবা what’s app number এ।
9205846599
9810528989
লেখা শেষ করবার আগে আপনাদের মনে করিয়ে দি আমাদের এবারের দুটি পূজা বার্ষিকীর কথা। ছোটদের এবং বড়দের দুটি পূজা বার্ষিকীর বিষয় জমা দেবার শেষ তারিখ ৩১ শে আগস্ট। আমাদের লেখা আসার অপেক্ষায় রইলাম আমরা। সকলকে ধন্যবাদ আর কৃতজ্ঞতা জানিয়ে শেষ করলাম আজকের সম্পাদকীয়।

Author

Du-কলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!